১২ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার

লেডিস টয়লেটে ঢুকে পড়লেন রাহুল গান্ধী, তারপর কী হলো জানেন!

Loading...

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ       ভারতের পশ্চিম উপকূলীয় প্রদেশ গুজরাটে বিধানসভা নির্বাচনের প্রাক্কালে প্রচারে গিয়ে বেশ শোরগোল ফেলে দিয়েছেন কংগ্রেস সহসভাপতি রাহুল গান্ধী। নির্বাচনী সভায় বক্তব্য দিতে গিয়ে দেশটির ক্ষমতাসীন দল বিজেপি-নরেন্দ্র মোদি-বিজয় রুপানি-কে একসঙ্গে আক্রমণ করতে ছাড়ছেন না তিনি।

 

 

 

 

 

এমনকি তাঁর আক্রমণের হাত থেকে বাদ যাননি বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ-ও।

 

 

 

 

 

এহেন রাহুল গান্ধীই গুজরাটি নির্বাচনী প্রচারের মাঝে অস্বস্তিতে পড়ে গেলেন। উদেপুর জেলায় প্রচারের ফাঁকে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ভুল করে ঢুকে পড়লেন মেয়েদের বাথরুমে। যা প্রকাশ্যে আসার পরে বেশ হইচই পড়ে গিয়েছে।

 

 

 

 

 

উদেপুর জেলায় যুবসমাজের সঙ্গে সামনাসামনি কথা বলার জন্য রাহুল সেখানে গিয়েছিলেন। সভা শেষ করার পরে টাউন হলের লেডিস টয়লেটে ভুল করে ঢুকে পড়েন রাহুল। কারণ আলাদা করে বাইরে মহিলা-পুরুষ কোনো চিহ্ন উল্লেখ করা ছিল না। যদিও গুজরাটি ভাষায় স্পষ্ট করে নারীদের শৌচালয় লেখা ছিল। তবে গুজরাটি পড়তে না জানায় রাহুল সেই পোস্টারের নির্দেশ বোঝেননি।

 

 

 

 

এবং ভুল করেই মহিলাদের বাথরুমে ঢুকে পড়েন।

 

 

 

 

 

 

 

সেই ঘটনার পর রাহুলের সঙ্গে থাকা নিরাপত্তারক্ষীরা ঘটনাটি বুঝতে পেরেই পেছনে থাকা সংবাদমাধ্যমকে সরিয়ে দিতে যান। তবে ততক্ষণে মহিলাদের বাথরুমে প্রবেশ করা রাহুলের ভিডিও ও ছবি উঠে গিয়েছে। যা সামনে আসতেই হাসির রোল পড়ে গিয়েছে।

Loading...

You must be logged in to post a comment Login

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]