১২ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার

মুক্তি পেল ‘ডুব’ এর গান

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ      মোস্তফা সরয়ার ফারুকীর মুক্তি পেতে যাওয়া ‘ডুব’ নিয়ে দর্শকদের কৌতুহলের শেষ নেই। ছবিটির প্রতিটি পরতেই যেন কৌতুহল।অন্তত ট্রেলারে তাই বোঝা গিয়েছিল। এবার সেই কৌতুহলের অংশ ছবিটির একটি গান মুক্তি পেল। ‘আহারে জীবন’ নামের গানটি বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়া ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে।

 

 

 

 

 

 

 

চিরকুট ব্যান্ডের এই গানের আলাদাভাবে নির্মাণ করা হয়েছে, এর বিভিন্ন অংশে দেখা গেছে ছবির ভিন্ন ভিন্ন স্থিরচিত্র। চিরকুট ব্যান্ডের সব সদস্যরা গানের দৃশ্যায়নে অংশ নিয়েছেন। গানের শুটিং করা হয়েছে মধুমিতা সিনেমা হলের ভেতরে। ছবির কাহিনির আবহে গানটি করা হয়েছে।’বুকের ভেতর বয়ে চলে পাহাড় নামের নদী, আহারে জীবন, আহা জীবন। ‘ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন সুমি, এছাড়াও গানের কথাও লিখেছেন তিনি।

 

 

 

 

 

 

আলোচিত ‘ডুব’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২৭ অক্টোবর। শুধু বাংলাদেশেই নয়, একইসঙ্গে ইন্ডিয়া, অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরে ছবিটির মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে।

 

 

 

 

 

 

 

ছবি মুক্তির আগে বাংলাদেশে একটি প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে। আর এই প্রিমিয়ার অনুষ্ঠানে ইরফান খানও উপস্থিত থাকবেন। ‘ডুব’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা ইরফান খান, কলকাতার পার্ণো মিত্র, নুসরাত ইমরোজ তিশা, রোকেয়া প্রাচী প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া, ইরফান খান ফিল্মস ও কলকাতার এসকে মুভিজ।

 

 

 

 

 

 

 

 

এই ছবিটি নন্দিত লেখক হুমায়ূন আহমেদের পরিবারের অনুমতি ছাড়াই তার জীবনী নিয়ে বানানো হয়েছে দাবি করে এর মুক্তিতে আপত্তি জানিয়েছিলেন হুমায়ূনপত্নী মেহের আফরোজ শাওন। তার আপত্তির মুখে ছবিটিকে কোনোরকম মুক্তি না দিতে আদেশ দেয় তথ্য মন্ত্রণালয়।

 

 

 

 

 

 

 

এরপর তথ্য মন্ত্রণালয় ও সেন্সরবোর্ড বিভিন্ন রকম যাচাই-বাছাই শেষে বেশকিছু দৃশ্য কাট-ছাঁট করে গত ৮ আগস্ট ছবিটিকে সেন্সর ছাড়পত্র দেয়।

 

 

 

You must be logged in to post a comment Login



মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner