১২ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার

মিয়ানমার থেকে চাল কিনা বন্ধ করুন

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, মিয়ানমারের জঙ্গী বৌদ্ধ মগদের হাতে মুসলমানদের রক্ত রঞ্জিত হচ্ছে প্রতিনিয়ত। সরকার মজলুম রোহিঙ্গা মুসলমানদের আশ্রয় দিয়ে বিশ্বের সাধুবাদ কুড়িয়েছেন। কিন্তু যারা রোহিঙ্গা মুসলমানদের নৃশংসভাবে হত্যা করছে এবং দেশ থেকে বের করে দিচ্ছে সেই মিয়ানমার থেকে চাল কিনার অর্থ হচ্ছে মুসলমানদের কাটা গায়ে নূনের ছিটা দেয়া। অবিলম্বে মিয়ানমার থেকে চাল কিনা বন্ধ করে অন্য থেকে চাল ক্রয়ের আহ্বান জানান।

আজ (বৃহস্পতিবার) বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম মহাসচিব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশরাফুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, যুবনেতা কেএম আতিকুর রহমান, আলহাজ্ব হারুন অর রশিদ, আলহাজ্ব আব্দুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, মজলুম রোহিঙ্গা ইস্যুটি নিতান্তই মানবিক বিষয়। রোহিঙ্গা মুসলমানদের নিয়ে কেউ যেন রাজনীতি না করে সেদিকে সতর্ক দৃষ্টি রাখতে হবে। একমাত্র মানবিক দৃষ্টিকোন থেকে নিয়ে সর্বস্তরের মানুষ মজলুম নির্যাতিত রোহিঙ্গা মুসলমানদের পাশে দাড়াতে হবে।

You must be logged in to post a comment Login



মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner