১১ অক্টোবর ২০১৭, বুধবার

বিসিসিআইয়ের সঙ্গে বিরোধে জড়ালেন যুবরাজ সিং!

Loading...

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ      অনেকদিন ধরেই জাতীয় দলের বাইরে আছেন ক্যারিয়ারের শেষ প্রান্তে থাকা হার্ডহিটার যুবরাজ সিং। আদৌ দলে ফিরতে পারবেন কিনা ঠিক নেই।তবুও নিউজিল্যান্ড সিরিজ সামনে রেখে ফিটনেস টেস্টের মুখোমুখি হওয়ার সুযোগ পেয়েছেন যুবরাজ।  এর মধ্যেই ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সঙ্গে বিরোধে জড়ালেন তিনি। জানা গেছে, ভারতীয় বোর্ডের কাছ থেকে বিশাল অংকের ক্ষতিপূরণ দাবি করতে চলেছেন যুবরাজ! কিন্তু কেন এই সংঘাত?

 

 

 

 

 

 

জানা গেছে, যুবরাজ ৩ কোটি রুপি জরিমানা দাবি করেছেন!‍ জানা গেছে, গত বছর ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের ঠিক আগেই চোট পেয়েছিলেন যুবরাজ। সেই চোটের কারণেই আইপিএলে নিজের ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে বেশ কিছু ম্যাচ খেলতে পারেননি। ফলে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিলেন এই তারকা ক্রিকেটার।

 

 

 

 

 

 

 

বিসিসিআইয়ের নিজস্ব আইনে এই ঘটনায় ক্ষতিপূরণ প্রদানের কথা বলা আছে। সেখানে বলা রয়েছে, জাতীয় দলের হয়ে খেলার সময় কোনও ক্রিকেটার চোট পেয়ে আর্থিক ক্ষতি হলে, তা পূরণ করে দেবে বোর্ড। মোহাম্মদ শামিও ২০১৫ সালে চোটের কারণে আইপিএল খেলতে পারেননি। সেই সময় শামিকে বোর্ডের পক্ষ থেকে ২.২ কোটি টাকা ক্ষতিপূরণ স্বরূপ দেওয়া হয়েছিল।

 

 

 

 

 

 

 

যুবরাজও সেই নিয়ম মেনে ক্ষতিপূরণ দাবি করতে চলেছেন।

 

 

 

 

 

 

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া বিবৃতিতে বোর্ডের এক প্রভাবশালী কর্মকর্তা বলেছেন, ‘যুবরাজ বেশ কিছু চিঠি লিখেছে বিসিসিআইয়ের দপ্তরে। এমনকি তার মাও যোগাযোগ করার চেষ্টা চালিয়েছেন। ‘ যাই হোক, নিউজিল্যান্ডের বিপক্ষে নির্বাচকরা যুবরাজকে সুযোগ দিলেই ওয়ানডে ক্রিকেটে আবারও প্রত্যাবর্তন ঘটাবে যুবরাজের। ক্ষতিপূরণ দাবির কারণে আবার চটে যাবে না তো বিসিসিআই?

Loading...

You must be logged in to post a comment Login

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]