ঢাকা, শনিবার, ১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

ফরহাদ মজহার অপহরণ মামলা তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ     কবি ও কলামিস্ট ফরহাদ মজহার অপহরণ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের সময়সীমা আবারো বাড়ানো হয়েছে।গতকাল মঙ্গলবার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল।কিন্তু তদন্ত সংস্থা এদিন প্রতিবেদন জমা না দেওয়ায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. খুরশিদ আলম ৮ নভেম্বর নতুন দিন ধার্য করেছেন।

 

 

 

 

 

 

 

গত ৩ জুলাই ভোরে রাজধানীর শ্যামলী রিং রোডের এক নম্বর হক গার্ডেনের বাসা থেকে ওষুধ কেনার জন্য বের হওয়ার পর ফরহাদ মজহারকে অপহরণ করা হয় বলে তিনি মোবাইল ফোনে তাঁর স্ত্রীকে জানান। ফোনে তিনি আরও বলেন, কে বা কারা তাকে জোর করে মাইক্রোবাসে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যাচ্ছে। তাকে মেরেও ফেলা হতে পারে। তার কাছে অপহরণকারীরা ৩৫ লাখ টাকা চাঁদা দাবি করে বলেও জানানো হয়।

 

 

 

 

 

 

এই খবর ছড়িয়ে পড়লে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাঁকে উদ্ধারে তৎপর হয়। প্রায় ১৯ ঘণ্টা পর যশোরের অভয়নগরে হানিফ পরিবহনের একটি চলন্ত বাস থেকে ফরহাদ মজহারকে উদ্ধার করে র‍্যাব।

 

 

 

 

 

 

অন্যদিকে ফরহাদ মজহারের স্ত্রী ফরিদা আক্তার বাদী হয়ে আদাবর থানায় অপহরণ ও চাঁদাবাজির মামলা দায়ের করেন। পরদিন ফরহাদ মজহারকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে তিনি ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে তাঁকে অপহরণের বর্ণনা দেন।

 

 

 

 

 

 

 

ওইদিনই আদালত তাঁকে নিজ জিম্মায় মুক্তি দেন।

Translate »