১৩ আগস্ট ২০১৭, রবিবার

প্রথমবারের মতো ন্যান্সির সাথে ইলিয়াস

Loading...

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ        জনপ্রিয় কণ্ঠশিল্পী ইলিয়াস হোসাইন। ‘না বলা কথা-১, ২, ৩’, নিশি দিন, নীল নয়না ‘অবুঝ মন’ ‘আমার ভেতর’, ‘এক পলকে’, ‘শোন একটা কথা বলি’র মতো শ্রোতাপ্রিয় গান রয়েছে তার ঝুলিতে। ৫ বছর ধরে তিনি বাংলাদেশের সংগীতাঙ্গনকে মাতিয়ে রেখেছেন নিজের কণ্ঠের জাদুতে। অনেক শিল্পীর সাথেই গান গেয়েছেন ইলিয়াস।

 

 

 

 

 

 

কিন্তু এর আগে কণ্ঠশিল্পী ন্যান্সির সাথে কোনো গান গাওয়া হয়নি তার। তবে সেই ইচ্ছাটা এবার পূরণ হতে যাচ্ছে।   কোরবানির ঈদ উপলক্ষে ‘বুঝে নিও’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন ইলিয়াস-ন্যান্সি।

 

 

 

 

 

‘বুঝে নিও’ গানটির সুর করেছেন কাজী শুভ এবং সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটির কথা লিখেছেন জাহিদ আকবর।

 

 

 

 

 

ন্যান্সির সাথে প্রথমবারের মতো গান গাওয়ার অভিজ্ঞতা সম্পর্কে ইলিয়াস বলেন, আসলে ন্যান্সি আপু অসাধারণ একজন শিল্পী। তার সাথে গান গাওয়ার অভিজ্ঞতাটা দারুণ।

 

 

 

 

 

অনেক দিন ধরেই তার সাথে কাজ করার ইচ্ছা ছিল  আমার। কিন্তু যেকোনো কারণে তা হয়ে ওঠেনি। অবশেষে ক্যারিয়ারের ৫ বছরের মাথায় আমার এই ইচ্ছাটা পুরণ হচ্ছে। আশা করছি আমার এবং ন্যান্সি আপুর কণ্ঠে গাওয়া গান ‘বুঝে নিও’ দর্শকদের ভালো লাগবে।

 

 

 

 

 

 

উল্লেখ্য, ‘বুঝে নিও’ গানটি ইলিয়াসের ‘না বলা কথা ৪’ অ্যালবামের একটি গান। মোট ১০টি গান নিয়ে সাজানো ‘মাই সাউন্ড’ এর ব্যানারে অ্যালবামটি শ্রোতারা উপভোগ করতে পারবেন আসন্ন কোরবানির ঈদে।

Loading...

You must be logged in to post a comment Login

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]