১৩ আগস্ট ২০১৭, রবিবার

পাকিস্তানের ওপর কাশ্মীরি নেতাদের ক্ষোভ

Loading...

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ       পাকিস্তানের উপরে ক্ষোভ উগরে দিলেন অধিকৃত কাশ্মীরের রাজনৈতিক দলের নেতারা। অধিকৃত কাশ্মীরে পাকিস্তান বেনামে লুঠ করছে বলেও মন্তব্য করলেন স্থানীয় রাজনৈতিক নেতা।

 

 

 

 

 

 

শনিবার পাক অধিকৃত কাশ্মীরের রাজনৈতিক দলগুলির কনফারেন্স অনষ্ঠিত হয় রাজধানী শহর মুজফফরাবাদে। অধিকৃত কাশ্মীরের প্রধানমন্ত্রীসহ সম্মেলনে আগত সকল নেতাই পাকিস্তানের উপরে ক্ষোভ প্রকাশ করেছেন। “ভারত থেকে বিচ্ছিন্ন কাশ্মীরের অংশটিকে নিজের দখলে রাখার কোনও অধিকার পাকিস্তনের নেই” বলে মন্তব্য করেছেন অধিকৃত কাশ্মীরের প্রধানমন্ত্রী ফারুক হায়দর খান।

 

 

 

 

 

 

ইউনাইটেড কাশ্মীর ন্যাশনাল পার্টি ইউরোপের সম্পাদক সাজ্জাদ রাজা বলেছেন, প্রথমদিন থেকে পাকিস্তান এই অঞ্চলে বেআইনি, অমানবিক, অসাংবিধানিক কাজকর্মকে ইন্ধন দিয়ে আসছে।

 

 

 

 

 

এই বিষয়টি যথেষ্ট বেদনার। পাকিস্তান সব সময় কাশ্মীরের এই অংশকে নিজের সম্পত্তি ভেবে এসেছে। পাক অধিকৃত কাশ্মীরের মানুষেরা পকিস্তানের দাস নয়।

 

 

 

 

 

 

 

জম্মু কাশ্মীর লিবারেশন লিগ ইউরোপের প্রেসিডেন্ট ডক্টর মিসফার হাসান খান বলেছেন, পাকিস্তানের রাজনৈতিক দলগুলি পাক অধিকৃত কাশ্মীর ও গিলগিট-বেলুচিস্তানে যে দপ্তরগুলি খুলেছে, সেগুলি এখনই বন্ধ করে দেওয়া উচিত। কারণ, ওখানে বেনামে লুট চালাচ্ছে পাকিস্তান।

Loading...

You must be logged in to post a comment Login

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]