১২ আগস্ট ২০১৭, শনিবার

আগাছামুক্ত ছাত্রলীগ দেখতে চাই: ওবায়দুল কাদের

Loading...

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ        আগাছা ও পরগাছামুক্ত ছাত্রলীগ দেখার ইচ্ছা ব্যক্ত করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক- পরিবহন-সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শনিবার সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে ছাত্রলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। ছাত্রলীগের উদ্দেশে তিনি বলেছেন, সংগঠনের সুনামের ধারা বজায় রাখতে হবে। সাবধান, দল ভারি করার জন্য ছাত্রলীগে কখনোই খারাপ লোক নেবে না। তোমাদেরকে আগাছা, পরগাছামুক্ত ছাত্রলীগ গড়তে হবে।

 

 

 

 

 

 

অনুপ্রবেশকারিদের ছাত্রলীগে স্থান দেবে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, গুটি কয়েক খারাপ লোকের জন্য ছাত্রলীগের দুর্নাম হতে পারে না। খারাপদের বের করে দাও, এদের আমাদের প্রয়োজন নেই।

Loading...

 

 

 

 

 

 

পুলিশি হামলায় অন্ধ হওয়া সিদ্দিকুর রহমানের কথা উল্লেখ করে এসময় তিনি বলেন, বিদেশে চিকিৎসার জন্য পাঠিয়েও তরুণ সিদ্দিকের চোখের আলো আমরা রাখতে পারিনি। কিন্তু আমরা তার পরিবারের সঙ্গে আছি। আমরা সিদ্দিকের পরিবারের সঙ্গে থাকবো। এটা আমাদের দলীয় ও সরকারি সিদ্ধান্ত।

 

 

 

 

 

ছাত্রলীগের জমায়েত নিয়ে কাদের বলেন, আজ এই বৃষ্টি উপেক্ষা করে এত বড় জমায়েত, এতে প্রমাণ হয় তোমাদের সাহস আছে। সব ষড়যন্ত্র প্রতিহত করতে তোমাদের সাংগঠনিকভাবে ও রাজনৈতিকভাবে প্রস্তুত হতে হবে।

Loading...

You must be logged in to post a comment Login

Loading…


মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]