১০ আগস্ট ২০১৭, বৃহস্পতিবার

এবার লাইভে আসছেন মাশরাফি (ভিডিওসহ)

Loading...

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ   তাসকিন, তামিম, মুশফিকের পর এবার মাশরাফিকে আরও কাছাকাছি পাওয়ার সুযোগ পাচ্ছেন টাইগারপ্রেমীরা। আগামীকাল শুক্রবার রাত ১০টায় মাশরাফির সাথে সরাসরি ভিডিও চ্যাট করতে পারবেন যে কেউ।

 

 

 

 

 

 

বাংলাদেশি সমর্থকদের সেই সুযোগ করে দিচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম রিং আইডি। রিং আইডির অফিসিয়াল পেইজে এক পোস্টে মাশরাফির লাইভে আসার খবরটি জানানো হয়েছে। বলা হয়েছে, ‘সবচেয়ে অনুপ্রেরণীয় নেতা এবং বাংলাদেশ ক্রিকেটের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা রিং আইডিতে লাইভে আসছেন। শুক্রবার আমাদের সাথে থাকুন। ‘

 

 

 

 

 

 

এমনকি এক ভিডিও বার্তায় এই ঘোষণা দিয়েছেন মাশরাফিও। তিনি জানান, ‘এগিয়ে যাচ্ছে দেশ, এগিয়ে যাচ্ছি আমরা। ক্রিকেটে এখন আমরা জয়ের প্রতি। আমাদের প্রযুক্তি এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। সেই অগ্রযাত্রায় আমি আছি রিং আইডির সাথে।

 

 

 

 

 

 

আসুন বিশ্বকে জানাই আমরাও পারি। তাই আমি আসছি রিং আইডি লাইভে। আমার সকল আপডেট পেতে আমাকে ফলো করুন ২০২০ ০২০২ (আইডি নম্বর)। দেখা হবে। ‘

 

 

 

 

আমি মাশরাফি আসছি শুক্রবার, ১১ই আগস্ট (Friday, 11th August ) রাত ১০টায়। কথা হবে আপনাদের সাথে আর হবে লাইভ ভিডিও কল। Download করুন #ringID আর ফলো করুন আমার আইডি 2020 0202.

Posted by Mashrafe Bin Mortaza on Wednesday, August 9, 2017

Loading...

You must be logged in to post a comment Login

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]