০৯ আগস্ট ২০১৭, বুধবার

শর্টগানের কার্তুজ, চোরাই গাড়ি ও বিভিন্ন মাদক উদ্ধার, গ্রেপ্তার ২৭

Loading...

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ      হাইওয়ে পুলিশের বিভিন্ন থানা ও ফাঁড়ি মহাসড়কের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৯,৮৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫৬ কেজি ৭৭৫ গ্রাম গাঁজা, ১৪৬৫ বোতল ফেন্সিডিল, ৭০ ক্যান বিয়ার, ০৫ রাউন্ড শর্টগানের কার্তুজ, ০৩টি চোরাই গরু, ০১টি বাস, ০১টি মাইক্রোবাস, ০২টি মোটর সাইকেল, ০১টি ইজিবাইক ও ০১টি বাই-সাইকেল উদ্ধার করে। এ সময় ২৭ জনকে গ্রেপ্তার করা হয়।

 

 

 

 

 

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের আওতাধীন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৯,৮০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩১ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ৩০০ বোতল ফেন্সিডিল, ৭০ ক্যান বিয়ার, ০৫ রাউন্ড শর্টগানের কার্তুজ, ০১টি বাস, ০১টি মাইক্রোবাস, ০১টি মোটর সাইকেল ও ০১টি ইজিবাইক উদ্ধারসহ ১৫ জনকে গ্রেপ্তার করে।

 

 

 

 

 

 

হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়নের আওতাধীন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ২৩ কেজি ৯০০ গ্রাম গাঁজা, ০১ টি মোটর সাইকেল ও ০৩ টি চোরাই গরু পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে ও ০৬ জনকে গ্রেপ্তার করে।

 

 

 

 

 

হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের আওতাধীন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ০৫ বোতল ফেন্সিডিল ও ০১টি বাই-সাইকেল উদ্ধারসহ ০১ জনকে গ্রেপ্তার করে।

 

 

 

 

 

 

এছাড়াও হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়নের আওতাধীন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ০১ কেজি ৩৭৫ গ্রাম গাঁজা, ১১৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে ও সংশ্লিষ্ট ০৫ জনকে গ্রেপ্তার করে।

 

 

 

 

 

 

আজ বুধবার হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান চলাকালীন সময় মহাসড়ক হতে উল্লেখিত মাদকদ্রব্য উদ্ধার ও আসামিদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

 

 

 

 

 

 

 

আজ হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

 

 

 

– বিবিসি বাংলা

Loading...

You must be logged in to post a comment Login

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]