১৮ জুলাই ২০১৭, মঙ্গলবার

১৯ জুলাই উন্নয়নমূলক কর্মকান্ডের শুভ উদ্ভোধন করতে চিরিরবন্দরে আসছেন পররাষ্ট্রমন্ত্রী

Loading...

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী , দিনাজপুর-৪ (খানসামা-চিরিরবন্দর ) আসনের উন্নয়নের ধারক-বাহক ও চিরিরবন্দর-খানসামা উপজেলার কৃতি সন্তান মো: আবুল হাসান মাহমুদ আলী (এমপি) আগামী ১৮ জুলাই খানসামা উপজেলায় উন্নয়নমূলক কর্মকান্ডের শুভ উদ্ভোধনের পর ১৯ জুলাই চিরিরবন্দরে আসছেন।

 

 

এ সফরে তিনি দিনাজপুর জেলার চিরিরবন্দরে উপজেলায় রাস্তাঘাট, বিদ্যুৎ সহ বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মকান্ডের শুভ উদ্ভোধন করবেন।

 

 

তিনি আগামী ১৯ জুলাই সকাল ৯.৩০ টায় চিরিরবন্দর উপজেলার বিজট্রি সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে মোকসেদ মন্ডল-এর বাড়ী যাওয়ার রাস্তার শুভ উদ্ভোধন । সকাল ১০.৩০ টায় নারী ফোরাম কর্তৃক হত দরিদ্র মহিলাদের মাঝে টিন, টিউবওয়েল ও হুইল চেয়ার ও ত্রানের টিন বিতরন। সকাল ১০.৫০ টায় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা পুকুরে মাছের পোনা অবমুক্ত করণ।

Loading...

 

 

 

দুপুর ১২ টায় আব্দুলপুর হর্তকি তলা হতে মহিষমারী যাওয়ার রাস্তার ইছামতি নদীর উপর ত্রানের ব্রীজ শুভ উদ্ভোধন। বিকেল ২.৩০ টায় আলোকডিহি জে,বি উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সম্বোর্ধনা মা সমাবেশ ও দক্ষিন আলোকডিহি পল্লী বিদ্যুতায়নের শুভ উদ্ভোধন। বিকাল ৫ টায় ফতেজংপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স্র এর ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা।

 

 

 

 

Loading...

২০ জলাই বৃহস্পতিবার সকাল ৯.৩০ টায় বৈকন্ঠপুর হতে গোষ্টের খালের রাস্তার উপর ত্রানের ব্রীজ শুভ উদ্ভোধন।
পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী চিরিরবন্দর উপজেলায় সফরে আসার জন্য উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা যুবলীগসহ সর্বস্তরের সাধারন জনগণ ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন।

 

 

Loading...

You must be logged in to post a comment Login


মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

ধর্ম চিন্তা

[X]