১৭ জুলাই ২০১৭, সোমবার

টাঙ্গাইলে বিরোধী পক্ষের হামলায় বিএনপির ভিশন ৩০ বই বিতরন পন্ড ॥ আহত ৫

টাঙ্গাইল প্রতিনিধি

 

টাঙ্গাইলে বিএনপির এক পক্ষের হামলায় জেলা বিএনপির খালেদা জিয়ার ভিশন ২০৩০ বই বিতরন অনুষ্ঠান পন্ড হয়ে গেছে। সোমবার(১৭ জুলাই) দুপুরে সদর উপজেলার করটিয়া জমিদার বাড়ির সামনে সংঘটিত ওই ঘটনায় পাঁচ নেতাকর্মী আহত হয়েছেন।

 

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, করটিয়ায় বিএনপির ভিশন ২০৩০ বই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে স্থানীয় বিএনপি। অনুষ্ঠানে যোগ দিতে জেলা বিএনপির সভাপতি শামছুল আলম তোফা, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, সাংগঠনিক সম্পাদক হামিদ তালুকদারসহ জেলা নেতৃবৃন্দ সেখানে উপস্থিত হন।

 

 

 

এ সময় করটিয়া সরকারি সা’দত কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস সৈয়দ আব্দুল মান্নান বাবুলের নেতৃত্বে ৩০-৩৫কর্মী হামলা করে। হামলাকারীরা অনুষ্ঠানস্থলের চেয়ার টেবিল ভাংচুর সহ নেতাকর্মীদের মারধর করে। এতে বই বিতরণ অনুষ্ঠান পন্ড হয়ে যায়। হামলায় টাঙ্গাইল সদর উপজেলা বিএনপির সদস্য সৈয়দ মোহাম্মদ বাবুসহ ৫-৬জন কর্মী আহত হয়। খবর পেয়ে টাঙ্গাইল মডেল থানা পুলিশ গিয়ে উভয় অংশের লোকজনদের সেখান থেকে সরিয়ে দেয়।

 

 

এ বিষয়ে জেলা বিএনপির বর্তমান কমিটির বিরোধী অংশের নেতা সৈয়দ আব্দুল মান্নান বাবুল জানান, বিগত আন্দোলন সংগ্রামে বিএনপির যেসব কর্মী হয়রানিমূলক মামলায় শিকার ও নির্যাতিত হয়েছে তাদের বাদ দিয়ে সভার আয়োজন করা হয়েছিল। তাই নির্যাতিত কর্মীরা প্রতিবাদ জানিয়ে সভা করতে দেয়নি।

 

 

 

জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল প্রতিপক্ষ গ্রুপের হামলার বিষয়টি অস্বীকার করে জানান, চেয়ারে বসা নিয়ে কয়েকজন নেতাকর্মীর মধ্যে তুচ্ছ একটু বাকবিতন্ডা ঘটেছে। তাৎক্ষনিক বিষয়টি মীমাংসা করে বই বিতরণ অনুষ্ঠান করা হয়।
উল্লেখ্য, গত ২৬ মে শামছুল আলম তোফাকে সভাপতি এবং ফরহাদ ইকবালকে সাধারণ সম্পাদক করে জেলা বিএনপির ৩০ সদস্যের কমিটি কেন্দ্র থেকে ঘোষণা করা হয়। পদ বঞ্চিতরা ওই কমিটি বাতিলের দাবিতে আন্দোলন শুরু করে। তারা নবগঠিত জেলা কমিটির সকল কর্মসূচি প্রতিহত করবে বলে ঘোষণা দিয়েছে।

 

 

 

You must be logged in to post a comment Login



মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner