১৭ জুলাই ২০১৭, সোমবার

ঝিনাইদহে ব্যাপক আয়োজনে ঈদ পুনর্মিলনী ও ক্রিকেট খেলা অনুষ্ঠিত

Loading...

জাহিদুর রহমান তারিক,প্রতিনিধি ঝিনাইদহঃ

 

ঝিনাইদহে ব্যাপক আয়োজনে ঈদ পুনর্মিলনী ও ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে ঝিনাইদহ বিদ্যুত অফিস মাঠ প্রাঙ্গনে ঈদ পুনর্মিলনী ও ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে। ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সিনিয়র ও জুনিয়র একাদশ খেলোয়াড়দের মধ্যে থেকে গান পরিবেশনও করা হয়। উক্ত ঈদ পুনর্মিলনী ও ক্রিকেট খেলায় প্রধান অতিথি ছিলেন বাবু জীবন কুমার বিশ্বাস সাধারন সম্পাদক, জেলা ক্রিড়া সংস্থা।

 

 

 

সিনিয়র একাদশে খেলেছেনঃ
আশফাক মাহমুদ জন আবহায়ক জেলা যুবলীগ, এ্যাড.আব্দুল খালেক সাগর জর্জকোট, ফারুক হোসেন জুয়েল চেয়ারম্যান মধুহাটি ইউনিয়ন, এমএস উজ্জ্বল যুগ্ম সাধারণ সম্পাদক জেলা কৃষক লীগ, মতিয়ার রহমান ডিভিশনাল সেলস ম্যানেজার গ্লোবাল এগ্রভেট লিমিটেড, রবিউল ইসলাম রবি পেশকার জর্জকোর্ট, জাহিদুল ইসলাম জাহিদ অধ্যাক্ষ এফএম এডুকেয়ার ও হারুন অর রশীদ জেলা যুবলীগ নেতা। উক্ত খেলায় সিনিয়র একাদশ ১১.১ অভারে ৫ উইকেটে ১০০ রান করে বিজয়ী হয়েছেন। বেষ্ট ক্রিকেটার হিসাবে উজ্জ্বল ও মতিয়ার যথাক্রমে ১৮ করে রান করেছেন। আশফাক মাহমুদ জন ৩ উইকেট, ৬রান, ১ ক্যাচ নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন।

Loading...

 

 

 

জুনিয়র একাদশে খেলেছেনঃ
৭নং ওয়ার্ড ছাত্রলীগ ও যুবলীগ। খেলায় জুনিয়র একাদশ করেছেন ১৪ ওভারে ৫ উইকেটে ৯৯ রান। মামুন করেছেন ২৭ রান। বেষ্ট ক্রিকেটার হয়েছেন গোপিনাথপুরের হাসেম। দুজন বিজ্ঞ আম্পায়ারের দায়িত্বে ছিলেন যথাক্রমে ডি জে রাকিব ও মাসুম। উক্ত ঈদ পুনর্মিলনী ও ক্রিকেট খেলায় ধারা ভাষ্যে ছিলেন, এফএম এডুকেয়ারের অধ্যাক্ষ জাহিদুল ইসলাম জাহিদ স্যার। অনুষ্ঠান টি পরিচালনা করেন মতিয়ার রহমান। খেলা পরবর্তিতে মহ্ণ্যান্ন ভোজ শেষে প্রধান অতিথি ছিলেন বাবু জীবন কুমার বিশ্বাস কতৃক বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

 

 

Loading...

উৎসব মুখর পরিবেশে বহু আকাঙ্খিত, ব্যাপক আয়োজনের ঈদ পুনর্মিলনী ও ক্রিকেট খেলা অনুষ্ঠানটি ঝিনাইদহ শহরের বিভিন্ন শ্রেনী পেশার লোকজন, সাংবাদিক, রাজনৈতিক, সমাজসেবক উপভোগ করেছেন।

 

 

 

Loading...

You must be logged in to post a comment Login


মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

ধর্ম চিন্তা

[X]