১৬ জুলাই ২০১৭, রবিবার

খালেদা জিয়া লন্ডন থেকে ফিরে রূপরেখা দেবেন

 

 

 

 

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ        বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন বলেছেন, ‘আওয়ামী লীগ প্রাণপণ চেষ্টা করছে বিএনপি যাতে নির্বাচনে না আসে। আজ্ঞাবহ নির্বাচন কমিশন গঠন করে তারা যেনতেন নির্বাচন করতে চায়। আমরা আগেও বলেছি, এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। লন্ডন থেকে ফিরে খালেদা জিয়া নির্বাচনকালীন সহায়ক সরকারের রূপরেখা দেবেন। এ নিয়ে আলোচনা হতে পারে। কিন্তু শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না। ’

 

 

 

 

 

 

 

গতকাল শনিবার দুপুরে নয়াপল্টনের ভাসানী মিলনায়তনে জাতীয়তাবাদী মহিলা দল ঢাকা মহানগর উত্তরের মিরপুর ও আদাবর থানা শাখা আয়োজিত কর্মী সম্মেলনে হাফিজ এ কথা বলেন।

 

 

 

 

 

 

 

হাফিজ উদ্দিন বলেন, ‘আগামী নির্বাচন কেমন হবে তার আলামত আমরা দেখেছি পৌরসভা, উপজেলা এবং ইউপি নির্বাচনে। তেমনিভাবে জাতীয় নির্বাচনে ডিজিটাল কারচুপির সব রকমের ব্যবস্থা তারা করছে। তাই বলছি, বিএনপি হাসিনার অধীনে কোনো নির্বাচনে অংশ নেবে না। ‘ বিগত বছরে বিএনপির চার শতাধিক নেতাকে গুম করা হয়েছে অভিযোগ করে হাফিজ বলেন, লেখক ফরহাদ মজহার বিএনপি করলে তিনিও ফিরে আসতেন না।

 

 

 

 

 

 

 

 

মহিলা দল ঢাকা মহানগর উত্তরের সভাপতি পেয়ারা মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনা খাতুনের পরিচালনায় কর্মী সম্মেলনে অন্যদের মধ্যে মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুবদল কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মামুন হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

অন্যদিকে, দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপির ভাইস চেয়্যারম্যান বরকতউল্লা বুলু ও চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুকসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে জাতীয়তাবাদী প্রজন্ম ৭১ কেন্দ্রীয় কমিটি মানববন্ধন করে। এতে অংশ নিয়ে দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, দেশে চলমান বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষ যথাযথ ত্রাণ পাচ্ছে না। আওয়ামী লীগের দলীয় লোকজন তা লুটপাট করছে। তিনি দল-মত-নির্বিশেষে দুর্গতদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। তিনি বলেন, আগামী নির্বাচনের মাধ্যমে দেশে নতুন দিগন্ত উন্মোচিত হবে।

 

 

 

 

 

 

 

আয়োজক সংগঠনের সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য দেন জাতীয় পার্টি (জাফর) প্রেসিডিয়াম সদস্য আহসান হাবীব লিংকন প্রমুখ।

You must be logged in to post a comment Login



মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner