১২ জুলাই ২০১৭, বুধবার

ভাইরাল অভিনেত্রীর পোল ডান্স ইনস্টাগ্রাম পোস্ট

Loading...

 

 

 

 

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ        বলিউডে তাঁর শুরুটা হয়েছিল ভাট ক্যাম্পের হাত ধরে। জান্নাত ২ এর সে সফর খুব একটা সুখকর হয়নি। এরপর আর বক্স অফিসেও সেভাবে কামাল দেখাতে পারেনি তাঁর কোনো ছবি। ব্যতিক্রম ছিল হালফিলের রুস্তম। অক্ষয়ের ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও বেশ নজর কেড়েছিলেন এষা গুপ্তা। রুস্তম এর হাত ধরেই বি-টাউনের মাটিতে ফের জমি পেতে মরিয়া এষা।

 

 

 

 

 

 

এবার আরও বোল্ড মেজাজে নিজেকে মেলে ধরতে চলেছেন বলিউড সুন্দরী। এরই প্রমাণ মিলল নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইলে। যেখানে কালো অন্তর্বাস পরেই পোল ডান্সে মজেছেন ৩১ বছরের অভিনেত্রী। নিচে আবার মজা করে লিখেছেন, বাঁদরের ধর্ম কতটা ভালোভাবে পালন করছেন তিনি।

 

 

 

 

 

 

কেবল পোল ডান্সেই ক্ষান্ত হননি অভিনেত্রী। ইনস্টাগ্রামে আরও একটি সিজলিং ভিডিও পোস্ট করেছেন তিনি। যাতে সাদা ও কালো অন্তর্বাস পরে পোজ দিয়েছেন নায়িকা। কেন এই ভিডিওটি তিনি পোস্ট করেছেন? সে উত্তরও ধোঁয়াশায় রেখেছেন অভিনেত্রী। শুধু ক্যাপশনে লিখেছেন কামিং সুন।

 

 

 

 

 

হালফিলের কমান্ডো ২ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। কিন্তু এষার তুরুপের তাস এখন পরিচালক মিলন লুথারিয়ার বাদশাহো।

 

 

 

 

 

 

 

যেখানে এষার পাশে থাকছে অজয় দেবগন, ইমরান হাসমির মতো নাম। ছবির ট্রেলারে ইলিয়ানা ডি ক্রুজ ও সানি লিওনকে সেন্স্যুয়াস অবতারের দেখা গেলেও এষা ধরা দিয়েছেন অ্যাকশন মোডে। তাই বোধহয় নিজের লাস্যময়ী রূপ সোশাল মিডিয়ায় তুলে ধরেছেন নায়িকা। এমনই অভিমত সিনেপ্রেমীদের একাংশের।

Loading...

You must be logged in to post a comment Login

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner