১২ জুলাই ২০১৭, বুধবার

আরও বেশি সাংঘাতিক বাবুমশাই নওয়াজ

Loading...

 

 

 

 

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ       পপকর্ন খেয়েছেন কখনও? জানেন কেমন করে তৈরি হয়? বন্দুক হাতে নিয়ে এই প্রশ্নের উত্তর দিতে হাজির বাবুমশাই নওয়াজউদ্দিন সিদ্দিকি। আবার নিজের গ্যাংস্টার মোডে ফিরে গিয়েছেন অভিনেতা। সেই দর্শন থেকেই সকলের সামনে তুলে ধরেছেন এই গুঢ় তথ্যটি।

 

 

 

 

 

টিজারে অবশ্য নওয়াজের এই নয়া অবতারের সামান্য ঝলক মিলেছিল। তবে ট্রেলারখানি আরও যেন বাড়িয়ে তুলেছে বাবুমশাই বন্দুকবাজ এর মহিমা।

 

 

 

 

 

 

কখনও বজরঙ্গি ভাইজান এর সঙ্গী হয়েছেন, কখনও মম শ্রীদেবীর। কিন্তু গ্যাংস অফ ওয়াসেপুর এর ফয়জলের দেখা সেভাবে পাচ্ছিলেন না দর্শকরা। বাবুমশাই অবতারে যেন সে চাহিদাই পূরণ করলেন নওয়াজ। লুঙ্গি পরে রেডিও হাতে প্রকাশ্যে শৌচালয়ে যাওয়াই হোক, কিংবা বিদিতা বাগকে দেখার জন্য ২০ টাকা ঘুষ দেওয়াই হোক, সব কিছুতেই সিদ্ধহস্ত বাবুমশাই নওয়াজ।

 

 

 

 

 

 

টুইটারে নিজের ছবির ট্রেলার লঞ্চ করার ক্ষেত্রেও সেই ধারা বজায় রেখেছেন অভিনেতা। ফিল্মি স্টাইলে লিখেছেন, ‘তুম নে বুলায়া অর হাম চলে আয়ে! লো দেখ লো। ‘

 

 

 

 

 

 

 

নওয়াজের এমন অবতার বরাবরই পছন্দ দর্শকদের। আর এবারে তাঁর পাশাপাশি ছবিতে রয়েছেন বিদিতা বাগ, যতিন গোস্বামী, শ্রদ্ধা দাস, দিব্যা দত্ত, শচীন চৌবের মতো অভিনেতারা। তাই এবারে দর্শকদের প্রত্যাশা আরও বেশি।

Loading...

You must be logged in to post a comment Login

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner