১০ জুলাই ২০১৭, সোমবার

১২ দিন পর সাঁথিয়ার অপহৃত অন্তসত্বা কুলছুমের লাশ উদ্ধার

Loading...

 

 

 

 

সাঁথিযা প্রতিনিধিঃ

 

 

 

পাবনার সাঁথিয়ায় অবশেষে অপহরণের ১২ দিন পর পাশের গ্রামের সেফটি ট্যাংক থেকে অপহৃত অন্তসত্বা কুলছুমের লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।

 

 

 

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, গতকাল সোমবার সকাল ৯ টার দিকে উপজেলার ছাতক-বরাট গ্রামের প্রবাসী নবীর উদ্দিন মধুর বাড়ির পাশ দিয়ে চলাচলের সময় দুঃগন্ধ পান এলাকার লোক জন। তারা অনেক খোঁজা খোঁজির পরে মধুর সেফটি ট্যাংক থেকে দুঃগন্ধ আসছে বলে ধারণা করেন।

Loading...

 

 

 

 

পাশের বাড়ির মৃত সাত্তারের স্ত্রী মরিয়ম বেগম সেফটি ট্যাংকের ঢাকনা খুলে চোখ রাখতেই লাশ দেখতে পান। এ সংবাদে সাঁথিয়া থানা পুলিশ দুপুরে ঘটনা স্থলে এসে সেফটি ট্যাংক থেকে অপহৃত অন্তসত্বা গৃহবধু কুলছুম (২৫) এর লাশ উদ্ধার করে। ছাতক-বরাট গ্রামের বাড়ির মালিক নবীর উদ্দিনের স্ত্রী মমেনা খাতুন জানান, আজ সকাল থেকেই বিরক্তকর দুঃগন্ধ নাকে আসছিল।

 

 

 

পরে দেখি আমার সেফটি ট্যাংকের মধ্যে লাশ রয়েছে। ট্যাংকের আটকানো ঢাকনা আলগা অবস্থায় দেখতে পাই।
উল্লেখ্য, গত ২৯ জুন সন্ধ্যায় উপজেলার কাবারীকোলা গ্রামের গৃহবধূ কুলছুমের স্বামী নজর আলী বাড়িতে না থাকায় তার ছেলে নজরুল, উজ্জল হোসেন ও তাদের স্ত্রীরা ঘরের ভিতর মারপিট করে বাড়ি থেকে মাইক্রোবাসে অপহরণ করে নিয়ে যায়। এব্যাপারে কুলছুমের মা মাজেদা খাতুন বাদী হয়ে সাঁথিয়া থানায় মামলা করেছিল।

 

 

 

 

Loading...

অপহরণের পর থেকেই অভিযুক্ত দুই সৎ ছেলে নজরুল ইসলাম ও উজ্জ্বল হোসেন ও তাদের স্ত্রীদের খুঁজে পাচ্ছে না পুলিশ।
সাঁথিয়া থানার ওসি হাসান ইনাম জানান, নিখোঁজ কুলছুমের লাশ সেফটি ট্যাংক থেকে উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

 

 

 

Loading...

You must be logged in to post a comment Login


মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

ধর্ম চিন্তা

[X]