১৯ জুন ২০১৭, সোমবার

অভিষেক চলচ্চিত্রেই নিজ নামের গানে সানাই

Loading...

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ      ক্যারিয়ারের প্রথম ছবিতেই নিজ নামে গান দর্শকদের উপহার দিতে যাচ্ছেন নবাগতা চিত্রনায়িকা সানাই। ‘ভালোবাসা টোয়েন্টি ফোর ইনটু সেভেন’ ছবিতে নিজ নামে একটি গান থাকছে তার।

 

 

 

 

ছবিটি পরিচালনা করছেন প্রেমের তাজমহল ছবির গাজী মাহবুব। ছবিটি প্রযোজনা করেছে বি-বাড়িয়া ফিল্মস।

সানাই বলেন, বেশ কিছু টিভিতে মডেল হিসেবে কাজ করেছি। এরপরই এই হঠাৎ চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেলাম। আমার এটা ভেবে খুবই ভাল লাগছে যে প্রথম ছবিতে অভিনয় করতে গিয়ে নিজ নামে গান পাচ্ছি। এটা খুব কম মানুষের ভাগ্যে জোটে।

Loading...

 

 

 

 

সানাইকে নিয়ে গানটির কথা লিখেছেন কবির বকুল। কণ্ঠ দেবেন ইমরান। সঙ্গীত পরিচালনা করবেন শওকত আলী ইমন। গানটির শূটিং ঈদের পরই শুরু হবে। সানাই বলেন, আমি চেষ্টা করবো নিজের সেরাটা উপহার দিয়ে কাজটি করার জন্য। আশা করি দর্শক গানটি পছন্দ করবেন।

 

 

 

 

‘ভালোবাসা টোয়েন্টি ফোর ইনটু সেভেন’ ছবিতে সানাই-এর নায়ক জায়েদ খান। অন্যান্য চরিত্রে অভিনয় করবেন সোহেল রানা, আনোয়ারা, রেসি, ইলিয়াস কোবরা, ডিজে সোহেলসহ অনেকে।

 

 

 

 

এদিকে ‘প্রেমের তাজমহল’ খ্যাত পরিচালক গাজী মাহবুব বলেন, ভালো একটি ছবি দর্শকদের উপহার দেবার চেষ্টা থাকবে আমার। সানাই নতুন হলেও ওর মধ্যে আমি সম্ভাবনা দেখেছি। শিক্ষিত মেয়ে। অভিনয়ের প্রতি দুর্বলতা রয়েছে। শুরুতেই বলেছে, আমি যতদিন কাজ করবো ভালো কাজ করতে চাই। ওর এই কথাটা আমার ভালো লেগেছে।

Loading...

You must be logged in to post a comment Login

Loading…


মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]