১৯ জুন ২০১৭, সোমবার

পঞ্চাশ পরিবারকে ঈদের কাপড় দিয়েছে বন্ধুনীড়

Loading...

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ          বন্ধুনীড় সংগঠনটি একই বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া চৌদ্দ তরুনের সংগঠন, যারা কাজ করে স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে। এবারের ঈদের জন্য সংগঠনটির আয়োজন ছিলো ‘পঞ্চাশ পরিবারকে ঈদের কাপড় দেবে বন্ধুনীড়’।

 

 

 

 

 

মূলত ফেসবুক ইভেন্ট পেইজ থেকে সংগৃহীত অর্থ আর চৌদ্দবন্ধুর জমানো অর্থের টাকায় তাদের প্রত্যাশিত অর্থ উঠে মাত্র আটদিনের প্রচারণায়।  গত ১৭ ও ১৮জুন বন্ধুনীড়ের সদস্যবৃন্দ তিনটি উপদলে বিভক্ত হয়ে কাপড় বিতরণ করেন ঢাকার পৃথক তিনটি এলাকায়।

 

 

 

 

মৌচাক, মান্ডা এবং সায়দাবাদের পঞ্চাশটি দরিদ্র পরিবারের মধ্যে ঈদের আনন্দ ভাগ করে নেয় সংগঠনটি। সংগঠন সভাপতি মনিরুল ইসলাম ও প্রধান সমন্বয়ক বেনজির আবরারের নেতৃত্বে তারা ঈদের উপহার পৌঁছে দেন প্রতিবন্ধী, অসহায় ব্যাক্তি ও পরিবার , প্রতিবন্ধী পরিবার, হিজড়া জনগোষ্ঠীর হাতে।

 

 

 

 

সংগঠনটির  নির্বাচিত প্রধান সমন্বয়ক বেনজির আবরার বলেন, বন্ধুনীড় আমাদের প্রাণের সংগঠন। আমাদের বন্ধুনীড়ের মাধ্যমে প্রতিটি পরিবারের হাতে কাপড় পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত।

 

 

 

 

সংগঠনটির সভাপতি মনিরুল ইসলাম বলেন, আলাদা একটি পরিতৃপ্তি পেয়েছি গত দুদিন। নিয়মিত মানবসেবী কাজের মধ্যেই থাকার চিন্তাভাবনা রয়েছে আমাদের, সবাইকে অসংখ্য ধন্যবাদ টিম বন্ধুনীড়ের পাশে থাকায়।

 

 

 

 

এরপর ২০১৭-১৮ সেশনের নতুন কমিটি ঘোষণা হয়। যেখানে সভাপতি – মনিরুল ইসলাম, প্রধান সমন্বয়ক -বেনজির আবরার, সমন্বয়ক (অর্থ) -খায়রুল আলম পনির, সমন্বয়ক( গবেষনা) – আসিফ নেওয়াজ, ডিরেক্টর (পথশিশু) – হাসান মাহমুদ, ডিরেক্টর (রক্তদান) -রুমেল,

 

 
ডিরেক্টর (বন্ধুত্ব) – অজয় ঘঠক, কানন মাহমুদুল, আল আমিন নিলয়। সদস্য হিসেবে  নিলয় আহমেদ, সজিব হোসাইন, রিতুল, ইভান, রিফাতের নাম ঘোষণা করা হয়।

Loading...

You must be logged in to post a comment Login

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]