১৯ জুন ২০১৭, সোমবার

পতœীতলায় সফলতার বিদায়ী সংবর্ধনা উপলক্ষে গাছের চারা ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

Loading...

 

 

 

 

ইখতিয়ার উদ্দীন আজাদ, পতœীতলা (নওগাঁ) প্রতিনিধি:

 

 

 

নওগাঁর পতœীতলায় সফলতার বিদায়ী সংবর্ধনা উপলক্ষে গাছের চারা ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 

 

 
১৯ জুন সোমবার ১১ টায় উপজেলা সদর চকনিরখীন চাইল্ড স্পন্সরশীপ প্রোগ্রাম বিডি-২৩৩ আয়োজনে ও কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ অর্থায়নে সিডিএসপি’র সহসভাপতি মি. পরিমল সরেণের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক।

 

 

 

প্রকল্পের শিশু পলাশ মরমুর বিদায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ, এর প্রতিনিধি মি. মোশি বৈদ্য, প্রকল্প ব্যবস্থাপক মি. দিলীপ বাস্কে, এলসিসি’র সদস্য রসিক সরেণ ও সনৎ লাল বেসরা, নজিপুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর জগদীশ চন্দ্র সাহা বাচ্চু, নজিপুর প্রেস ক্লাবের সভাপতি ইখতিয়ার উদ্দীন আজাদ, নজিপুর প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ টিপু সুলতান প্রমুখ।

 

 

 

 

 

উল্লেখ্য, কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ, প্রকল্পের আওতায় সারাদেশের প্রায় ৩৯ হাজার শিক্ষার্থীদের ৩ থেকে ২২ বৎসর বয়সী সকল ধর্মের শিশুদের শিক্ষা, খাদ্য, স্বাস্থ্য, চিকিৎসাসহ বিভিন্ন মৌলিক চাহিদা পূরণ করে দেশ, জাতি ও সমাজের গরিব ও মেধাবী শিশুদের স্বশিক্ষায় শিক্ষিত করে আলোকিত করার লক্ষ্যে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যায়ে কাজ করে যাচ্ছেন। এসময় অত্র প্রতিষ্ঠানের অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

Loading...

You must be logged in to post a comment Login

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]