ঢাকা, সোমবার, ১১ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

ঝালকাঠিতে ব্রাহ্মনবাড়িয়ার অপহৃত শিশু উদ্ধার, আটক-১

 

 

 

 

রহিম রেজা, রাজাপুর(ঝালকাঠি) থেকে

 

 
ব্রাহ্মণবাড়িয়া থেকে অপহৃত এক শিশুকে পাচারকালে ঝালকাঠি থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে দিকে জেলার নলছিটি উপজেলার রায়াপুর বটতলা এলাকার ঝালকাঠি-বরিশাল মহাসড়ক থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

 

 

 

অপহরণের সাথে জড়িত সন্দেহে হাসান ওরফে হোসেন (২৫) নামের এক যুবককেও আটক করেছে। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কচুয়া গ্রামের আব্দুল খালেক মিয়ার ছেলে।

 

 

 

উদ্ধার হওয়া শিশু শাকিব (সাড়ে ৫) ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জের কলাপাড়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে। পুলিশ জানান, সাড়ে ৫ বছরের শিশু শাকিব আশুগঞ্জের স্থানীয় একটি বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র। তার বয়স আনুমানিক সাড়ে ৫ হবে।

 

 

 

সোমবার দুপুরে মেটিরসাইকেল যোগে শিশুটিকে নিয়ে বরিশাল থেকে ঝালকাঠির ওপর দিয়ে নিয়ে যাওয়ায় সময় শিশুটি চিৎকার দেয়। এসময় স্থানীয়রা হাসানসহ শিশুটিকে আটক করে। পরে সেখানে উপস্থিত এক নারীর দেয়া খবরে ঘটনাস্থল থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণকারী সন্দেহে হাসান ওরফে হোসেনকে আটক করে পুলিশ সুপারে কার্যালয়ে নিয়ে আসে।

 

 

 

রোববার দুপুরে শিশুটি আশুগঞ্জ থেকে শিশুটি নিখোঁজ হয় বলে তার পরিবার ব্রাহ্মণবাড়িয়া থানায় শিশুটির পরিবার একটি সাধারণ ডায়েরী করে। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া থানাকে খবর দেয়া হয়েছে জানিয়ে ঝালকাঠির পুলিশ সুপার জোবায়দুর রহমান জানান, শিশুটির অভিভাবক এবং ব্রাহ্মণবাড়িয়া থানা পুলিশ ঝালকাঠির উদ্দেশ্যে রওয়না হয়েছে।

 

 

 

 

তারা পৌছালে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে। শিশুটি বর্তমানে ঝালকাঠি জেলার পুলিশের হেফাজতে রয়েছে।

 

 

 

সারাদেশ এর আরও খবর
Translate »