১৭ জুন ২০১৭, শনিবার

বিটেকে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

Loading...

 

 

 

 

আবীর বসাক, বিটেক:

 

 
টাঙ্গাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে (বিটেক) বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কোর্সের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ জুন) সকালে বিটেকের নিজস্ব ক্যাম্পাসে নির্বিঘ্ন পরিবেশে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

 

 

পরীক্ষা চলাকালীন সময়ে বিটেকের প্রিন্সিপাল ইঞ্জি. মো. মহিবুল ইসলাম, বস্ত্র পরিদপ্তরের উপ-পরিচালক মো. সাইফুর রহমান, বস্ত্র পরিদপ্তরের সহকারি পরিচালক মো. মাহফুজুর রহমান, কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার আবু নাসার উদ্দিন পরীক্ষা হল পরিদর্শন করেন।

Loading...

 

 

 

 
ভর্তি পরীক্ষা সম্পর্কে জানতে চাইলে প্রিন্সিপাল ইঞ্জি. মো. মহিবুল ইসলাম বলেন, কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু পরিবেশে এবারের পরীক্ষা শেষ হয়েছে। ক্যাম্পাসে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আর প্রশাসনিক কিছু নিয়মের কারণে এবারের ভর্তি পরীক্ষায় কোনো সংবাদকর্মীকে পরীক্ষার হলে প্রবেশ করতে দেওয়া হয়নি।

 

 

 

 

 

 

পরীক্ষা নিয়ন্ত্রক অফিস সূত্রে জানা গেছে, এমসিকিউ পদ্ধতিতে এবারের ভর্তিযুদ্ধে চার বিভাগে (ইয়ার্ন, ফেব্রিক, ওয়েট প্রসেসিং, এ্যাপারেল) ৩০ টি করে মোট ১২০ আসনের বিপরীতে আবেদনকারীর সংখ্যা ছিল ৪৯২ জন।

 

 

 

 

 

 
পরীক্ষার ফল ২২ জুন নোটিশ বোর্ড, প্রতিষ্ঠানের ওয়েবসাইট (www.btec.gov.bd) ও বস্ত্র পরিদপ্তরের ওয়েবসাইটে (www.dot.gov.bd) প্রকাশ করা হবে এবং ৯ জুলাই থেকে ১৩ জুলাই পর্যন্ত মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের ভর্তি প্রক্রিয়া চলবে।

 

 

 

 

Loading...

You must be logged in to post a comment Login

Loading…


মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]