১৭ জুন ২০১৭, শনিবার

বিটেকের সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল ও গেট টুগেদার অনুষ্ঠিত

Loading...

 

 

 

 

আবীর বসাক, বিটেক:

 

 

 
টাঙ্গাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের (বিটেক) সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল ও গেট টুগেদার অনুষ্ঠিত হয়েছে।

 

 

 
শুক্রবার (১৬ জুন) সন্ধ্যায় ঢাকার উত্তরার রেড পেপারস রেস্টুরেন্টে বিটেকের ১ম থেকে ৬ষ্ঠ ব্যাচের আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইকো কালার কেম এর জেনারেল ম্যানেজার মো. ফজলুল করিম।

 

 

 

 
এসময় আরো উপস্থিত ছিলেন আইডিকিডস এর মার্চেন্ডাইজার ফাহিম ফয়সাল, মারুহিসা প্যাসিফিক কো. লিমিটেডের মার্চেন্ডাইজার মো. নাজমুল হুদা, অনন্ত গ্রুপের ওয়াশিং ডিপার্টমেন্টের সিনিয়র অফিসার মো. সাইফুল বিলু, হ্যামস গ্রুপের প্রিন্টিং মার্কেটিং এর সিনিয়র এক্সিকিউটিভ রিফাত জাহান, রিজেন্ট কেমিক্যালস কো. লি. এর অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মো. সাকিব হাসান, পিভিএইচ ফার ইস্ট লি. এর মার্চেন্ডাইজার মো. তানভীর আলম, পলমল গ্রুপের মার্চেন্ডাইজার মো. সৈকত মুন্না, দেশীয় ব্র্যান্ড আড়ং এর ফ্যাশন মার্চেন্ডাইজার আল হেলাল, হুপ লুন অ্যাপারেল লিমিটেডের মার্চেন্ডাইজার মো. ইনামুল হক রানাসহ বিটেক থেকে শিক্ষাজীবন শেষ করে দেশের বিভিন্ন টেক্সটাইল ইন্ডাস্ট্রিতে কর্মরত সাবেক শিক্ষার্থীরা।

Loading...

 

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি মো. ফজলুল করিম বলেন, সাবেক শিক্ষার্থীদের আন্তঃসম্পর্ক বৃদ্ধি ও শক্তিশালী বন্ধন তৈরীতে এধরনের প্রোগ্রাম আয়োজন জরুরি।

 

 

 

 

বিটেকের উদীয়মান প্রকৌশলীরা দেশের বস্ত্রশিল্পে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে এই আশা রাখি। এসময় তিনি তাঁর সুদীর্ঘ ৩৮ বছরের কর্মজীবনের অভিজ্ঞতার কথা সকলের সাথে শেয়ার করেন।

 

 

 

 

সাবেক শিক্ষার্থীরা জানান, ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করার লক্ষে সকল বিটেকিয়ানকে হাতে হাত রেখে এগিয়ে যেতে হবে। এগিয়ে নিতে হবে দেশের অর্থনীতির প্রাণ বস্ত্রখাতকেও।

 

 

 

 

অনুষ্ঠানে ভবিষ্যৎ পথচলায় অনুজ-অগ্রজরা একে অন্যের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। সাবেক শিক্ষার্থীরা এসময় ক্যাম্পাস জীবনের বিভিন্ন স্মৃতির কথা স্মরণ করেন।

 

 

 

 

ইফতারের পূর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বিটেকের ২য় ব্যাচের সাবেক শিক্ষার্থী রফিকুল ইসলাম।

 

 

 

 

Loading...

You must be logged in to post a comment Login

Loading…


মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]