২১ এপ্রিল ২০১৭, শুক্রবার

‘সরকার কাউকে ডেকে নির্বাচনে অংশগ্রহণ করাবে না’

Loading...

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ          আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে অংশগ্রহণ করা বিএনপির সাংবিধানিক অধিকার। সরকার কাউকে ডেকে এনে নির্বাচনে অংশগ্রহণ করাবে না।

 

 

 

 

পর পর দুবার জাতীয় নির্বাচনে অংশ না নিলে নিবন্ধন বাতিলেরও আশঙ্কা রয়েছে উল্লেখ করে তিনি বলেন, দলের অস্তিত্ব রক্ষার স্বার্থেই তারা নির্বাচনে অংশগ্রহণ করবে।

 

 

 

 

 

আজ শুক্রবার দুপুরে নোয়াখালীর নেয়াজপুরে ভুলূয়া ডিগ্রি কলেজ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধে বৃহত্তর নোয়াখালী অঞ্চলের বিএলএফ এর ডেপুটি কমান্ডার, জেলা আওয়ামী লীগের

 

সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী বার এসোসিয়েসনের সাবেক সভাপতি মরহুম অ্যাডভোকেট মমিন উল্লাহ’র কবরে ফাতেহা পাঠ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

 

 

 

 

নেতাকর্মীদেরকে সংগঠন বিরোধী কার্যকলাপ থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দলে যারা বিশৃঙ্খলা সৃষ্ঠি করছে তাদের তালিকা তৈরি করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সে তালিকা জমা দেওয়া হবে।

 

 

 

 

আগামী নির্বাচনে মনোনয়ন দেওয়ার সময় বিশৃঙ্খলা সৃষ্টিকারিরা তাদের অবস্থান বুঝতে পারবেন।

 

 

 

 

এ সময় তাঁর সঙ্গে জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, কলেজ অধ্যক্ষ আবু জাফর মোঃ হারুন ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Loading...

You must be logged in to post a comment Login

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]