২১ এপ্রিল ২০১৭, শুক্রবার

সেরা দল পেয়েছি: মাশরাফি

 প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ           আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ঘোষিত দলকে সেরা বলে মন্তব্য করেছেন জাতীঢ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ম্যাশের মতে, এখন আসল কাজটা করে দেখাতে হবে ২২ গজে।

 

 

 

 

দীর্ঘদিন পর জাতীয় দলের স্কোয়াডে স্থান পেয়েছেন অফ স্পিনিং অলরাউন্ডার নাসির হোসেন। চোট কাটিয়ে দলে ফিরেছেন পেসার শফিউল ইসলাম।

নাসির অবশ্য চ্যাম্পিয়ন্স ট্রফির দলে স্ট্যান্ডবাই হিসেবে আছেন; তবে শফিউল দুই টুর্নামেন্টের স্কোয়াডেই জায়গা ধরে রেখেছেন।

 

 

 

 

 

দল সম্পর্কে ম্যাশ বলেন, “সবদিক বিচার বিবেচনা করেই দল নির্বাচন করা হয়েছে বলে আমি মনে করি।

Loading...

দলে সম্প্রতি যারা পারফর্ম করছে তাদেরই স্থান হয়েছে। তবে এটা খুব গুরুত্বপূর্ণ বিষয় যে, নাসির আবারও দলে ফিরেছে। আমার কাছে মনে হয় সেরা দলটাই ঘোষিত হয়েছে।

 

 

 

 

সাসেক্সে ১০ দিনের একটি প্রস্তুতি ক্যাম্প করতে আগামী বুধবার দেশ ছাড়বে বাংলাদেশ দল। ক্যাম্প শেষে বাংলাদেশ আয়ারল্যান্ডে যাবে ৭ মে। সেখানে আয়ারল্যান্ড ও নিউ জিল্যান্ডের বিপক্ষে খেলবে একটি ত্রিদেশীয় টুর্নামেন্ট।

২৪ মে টুর্নামেন্টে শেষ ম্যাচ খেলে পরদিন ইংল্যান্ড ফিরবে দল। সেখানে ১ জুন থেকে শুরু হবে মাশরাফিদের চ্যাম্পিয়ন্স ট্রফি অভিযান।

 

 

 

 

দুটি বড় সিরিজ সামনে রেখে টাইগার ক্যাপ্টেন বলেন, “অনেক দিন পর ওই ধরনের কন্ডিশনে খেলবো। আয়ারল্যান্ডে এখন ঠাণ্ডা আর ইংল্যান্ডে গ্রীষ্মকাল। দলটাও ভালোই হয়েছে।

Loading...

এখন বাকি কাজ আমাদের। সেখানে গিয়ে আমাদের ভালো খেলতে হবে। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে সাসেক্সের ক্যাম্প এবং আয়ারল্যান্ড সফর কাজে লাগবে। “

Loading...

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]