২০ এপ্রিল ২০১৭, বৃহস্পতিবার

কক্সবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ              মূল্য তালিকা না ঝুলিয়ে অতিরিক্ত টাকা আদায়ের মাধ্যমে গ্রাহকদের সাথে প্রতারণার অভিযোগে আজ বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার শহরের ঝাউতলাস্থ প্রধান সড়কে কালার বাজার এন্ড পলস স্টুডিওকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

 

 

 

 

ভ্রাম্যমাণ আদালতের বিচারক রেভিনিউ ডেপুটি কালেক্টর জুয়েল আহমেদ জানিয়েছেন, গ্রাহকদের কাছ থেকে অভিযোগ পেয়ে ভোক্তা অধিকার আইনের আওতায় ওই স্টুডিও মালিককে জরিমানা করা হয়েছে।

Loading...

 

 

 

 

তিনি জানান কক্সবাজার শহরের স্টুডিও গুলোতে ছবি প্রিন্ট করার জন্য কোন নিয়ম নীতি না মেনে অতিরিক্ত হারে অর্থ আদায় করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযানকালে যুক্তিসঙ্গত হারে মূল্য তালিকা ঝুলানোর জন্য স্টুডিও মালিককে নির্দেশ দেওয়া হয়েছে।

 

 

 

 

ম্যাজিস্ট্রেট জুয়েল আহমেদ জানান, নানা অনিয়মের অভিযোগে আজ বৃহস্পতিবার কয়েকটি যানবাহনকেও ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ৬টি ট্রাকের বাম্পার খুলে নেওয়া হয়েছে।

 

 

 

 

Loading...

জেলা প্রশাসক মো. আলী হোসেন এর নিদের্শনায় কক্সবাজার জেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রয়েছে। তিনি জানান প্রতিদিনই কোন না কোন এলাকায় অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযানকালে উপস্থিত ছিলেন জেলা মার্কেটিং কর্মকর্তা মোহাম্মদ শাহ জাহান।

Loading...

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]