২৩ মার্চ ২০১৭, বৃহস্পতিবার

বিশেষ সেবা সপ্তাহ চলছে বিমানে

Loading...

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ           বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিন উপলক্ষে বিমান শ্রমিক লীগের উদ্যোগে চলছে বিশেষ সেবা সপ্তাহ। হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ১৭ মার্চ থেকে চালু হওয়া এ সেবা সপ্তাহের কার্যক্রম চলবে ২৩ মার্চ পর্যন্ত।

 

 

 

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম মোসাদ্দিক আহমেদ হযরত শাহ্জালাল বিমানবন্দরে আয়োজিত এক অনাড়ন্বর অনুষ্ঠানে কেক কেটে এই কর্মসূচির উদ্ধোধন করেন।

 

 

 

এ সময় উপস্থিত ছিলেন বিমানের পরিচালক (গ্রাহকসেবা) আতিক সোবহান, পরিচালক (প্রশাসন) মমিনুল ইসলাম, মহাব্যবস্থাপক (এয়ারপোর্ট সার্ভিসেস) নুরুল ইসলাম হাওলাদার, মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ ও বিমান শ্রমিক লীগের সভাপতি মো. মশিকুর রহমান। অনুষ্ঠানে বিমানের বিভিন্ন শাখার শতাধিক কর্মী উপস্থিত ছিলেন।

 

 

এম মোসাদ্দিক আহমেদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া এই বিমান। এ প্রতিষ্ঠানের অগ্রগতির জন্য আমাদের এক সংগে কাজ করতে হবে। যাত্রী সেবার মানোন্নয়নে বিমানের সম্প্রতি গৃহিত বেশ কিছু পদক্ষেপের কথা উল্লেখ করে তিনি বলেন, বিমান তাঁর যাত্রীদের উন্নত সেবা প্রদানে অঙ্গীকারাবদ্ধ।

 

 

 

 

এ লক্ষ্যে ইতোমধ্যে চার শতাধিক নতুন জনবল নিয়োগ দেয়া হয়েছে এবং গ্রাউন্ড হ্যান্ডলিং খাতে সেবার মান বৃদ্ধিতে প্রায় ১০০ কোটি টাকার নতুন ইকুইপমেন্ট সংগ্রহ করা হচ্ছে।

 

 

মশিকুর রহমান বলেন, যাত্রীদের সেবায় আমরা সবসময় আন্তরিক। এরই ধারাবাহিকতায় সেবা সপ্তাহে সাধারণ যাত্রীদের পাশাপাশি যে সকল যাত্রীদের স্পেশাল এ্যাসিসটেন্স প্রয়োজনে তাদেরকে বাড়তি সেবা দেয়া হবে।

Loading...

You must be logged in to post a comment Login

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

[X]