১৯ জানুয়ারি ২০১৭, বৃহস্পতিবার

রুপকথার অভিষেক হতে পারে নাজমুল হোসেনের

Loading...

প্রথমবার্তা ডেস্ক, রিপোর্টঃ           এভাবে একের পর এক নবীন ক্রিকেটারের টেস্ট অভিষেক হওয়াটা একটি দলের জন্য শুভ বার্তা নয়। কিন্তু বাংলাদেশের তো এই মুহূর্তে আর কোনো উপায় নেই।

 

 

 

 

ক্রাইস্টচার্চে শুক্রবার থেকে শুরু হওয়া দ্বিতীয় তথা শেষ টেস্টে ইনজুরি ছিটকে দিয়েছে দলের তিন নির্ভরযোগ্য সিনিয়র ক্রিকেটারকে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে শুন্যস্থান পূরণের জন্য নবীন এবং অনভিজ্ঞদের টেস্টে সুযোগ দিতে বাধ্য হচ্ছে টিম ম্যানেজম্যান্ট।

 

 

 

 

অধিনায়ক মুশফিকুর রহিম এবং ওপেনার ইমরুল কায়েসের না খেলাটা নিশ্চিত ছিল। ম্যাচের আগের দিন জানা গেল খেলছেন না গুরুত্বপূর্ণ টপ অর্ডার ব্যাটসম্যান মমিনুল হক। তার পাঁজরের চোট এখনও পুরোপুরি নির্মূল হয়নি। মুশির জায়গায় বিকল্প কিপার হিসেবে অভিষেক হতে যাচ্ছে নুরুল হাসানের।

Loading...

 

 

 

 

অধিনায়কত্ব করবেন সহ-অধিনায়ক তামিম ইকবাল। আর ইমরুলের জায়গায় ওপেন করতে তামিমের সাথে নামবেন ড্যাশিং ওপেনার সৌম্য সরকার। আপৎকালীন ফিল্ডার হিসেবে স্কোয়াডে অন্তর্ভূক্ত হয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু মমিনুলের জায়গায় কে?

 

 

 

 

বদলি ব্যাটসম্যান নির্বাচন করতে টিম ম্যানেজম্যান্টের সামনে সম্ভবত এখন একটি অপশনই আছে। আর তা হলো ১৮ বছর বয়সী নাজমুল হোসেন শান্ত। যদি শেষ পর্যন্ত তাকে একাদশে দেখা যায় তবে তা হবে রুপকথার গল্পের মতোই।

 

 

 

 

 

কারণ নাজমুল বিসিবির ডেভেলপমেন্ট প্রোগ্রামের অধীনে দলের সাথে নিউজিল্যন্ড এসেছেন শেখার জন্য। ছিলেন অস্ট্রেলিয়ার অনুশীলন ক্যাম্পেও। তিন ফরম্যাটের কোনো স্কোয়াডেই ছিলেন না তিনি।

Loading...

থাকার কথাও না। একাদশে ঠাঁই হলে স্বপ্নের মত টেস্ট যাত্রা শুরু হবে তার। যা জানা যাবে ম্যাচের আগেই।

Loading...

You must be logged in to post a comment Login


মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

ধর্ম চিন্তা

[X]